চুরি বা হারিয়ে যাওয়া মোবাইল কীভাবে উদ্ধার করবে

চুরি বা হারিয়ে যাওয়া মোবাইল কীভাবে উদ্ধার করবে

আমরা আগে হারিয়ে যাওয়া মোবাইলটি উদ্ধার করতে প্রচেষ্টা করতে পারি তাহলে আমরা আগেই জানা লাগে কিভাবে আগের বিশ্বাস বিনিয়োগ করা হয়েছিল আর আগে তা হারিয়ে যায়েছিল কারন কী। চুরি বা হারিয়ে যাওয়া মোবাইল উদ্ধার করার সম্ভাবনার ব্যাপারে জানতে হলে আমাদের চাইলে প্রথমে ডিভাইস লোকেশন সেটিং করতে হবে না, এর পরে চিহ্ন পরিয়ার করা এবং চুরির তথ্য শুনতে হবে।

 চুরির সম্ভাবনা: কীভাবে চুরি বা হারিয়ে যাওয়া মোবাইল উদ্ধার করবে?

 ধাপ ১: ডিভাইস লোকেশন করুন

আপনার আগে থেকেই জানা যাবে আপনার মোবাইলটির স্থান চুরি থেকে কোনো সময়ে। আগে আপনার ডিভাইস লোকেশন সেটিং করতে হবে এবং আপনার মোবাইল এর স্থান দেখার সময় আপনার রেকর্ডে সংরক্ষণ করতে হবে। এর জন্য আপনার আপনার মোবাইলটির গুগল অ্যাকাউন্টের মাধ্যমে ডিভাইস সেটিং করতে হবে। আপনি মোবাইল টির ডিভাইস লোকেশন সেটিং করা হয়ে থাকবে।

Discover the Maxi Lifestyle in 2024: Top Trends and Must-Haves for a Stylish Year!

 

 ধাপ ২: চিহ্ন পরিয়ার করুন

আমরা আমাদের ডিভাইস লোকেশন এর সেটিং করা হিসাবে স্বীকার করতে পারি তাহলে আমরা আগেই জানা লাগে এর স্থান পরিয়ার করা হবে না, এর পরে চুরি হওয়ার সময় ট্রেক করতে হবে। চুরিয়ে যাওয়া মোবাইল পরিয়ারের জন্য আপনি আপনার গুগল অ্যাকাউন্টের কবুলির মাধ্যমে চিহ্ন পরিয়ার করতে পারেন। আপনি সেখানকার “মোবাইল” বছরগুলো অ্যাকাউন্টে যুক্ত করে সার্চ করে লোকেশনের স্থান গুলো পরিয়ার করতে পারেন। চিহ্ন পরিয়ার করার সময় আপনি তা বিনিয়োগ ক্ষেত্রে ফলাফল পেতে পারেন। আপনি চিহ্ন পরিয়ার করে দেখতে পারেন তার আগে আপনি হারিয়ে যেতো কাউকে এবং কোনো সময় তা হারিয়ে যাতে লাগবে।

ধাপ ৩: চুরির তথ্য শুনুন

এখন আপনি তো আপনার মোবাইলের অবস্থান পরিয়ার করেছেন এবং অনেক চুরিয়ে যেতো তার সময় এর তথ্য বের করতে হবে এবং আপনার রেকর্ডে সংরক্ষিত করতে হবে। এর জন্য আপনি আপনার গুগল অ্যাকাউন্টের মাধ্যমের সেন্ট্রাল ইউ

Leave a Comment