বাসর রাতে বর কনে কি করে ?

বাসর রাতে বর কনে কি করে? এই পৃথিবীতে মানুষ এর অভাব নাই। সবার বাসর রাতের ঘটনা ও বাস্তবতারও ঘটনা গুলো ইউনিক। কারন সবারই স্বপ্ন থাকে আমার বাসর রাতটা এমন হবে তেমন হবে। ওটা হবে না, সেটা হবে না। কিন্ত কখনো কারো চাওয়াটাই হয় বাসর রাতে আবার কারও চায় যেটা সেটি হয় না। চলুন জেনে নেই বাসর রাতটা কেমন হয়?

 

বাসর রাতে বর কনে কি করে

বাসর রাতে বর কনে কি করে? অনেকেই বলে বাসর রাতে বর কনে সহবাস করে। এটা তো সবাই ভাবে। তার থেকেও গুরুত্বপুর্ণ হল যে দুইটা দুই জগতের মানুষ বাসর রাতের পর খুব কাছের হয়ে যায়। বাসর রাতটা অনেক গুরুত্বপুর্ণ। কারণ যদি আপনার মতের সাথে আপনার সঙ্গিনীর মত মিলে যায় তাহলে হবে আপনার জীবনের জন্য বেস্ট। বাসর রাতে বর কনে কি করে? বাসর রাতে পরিচিতিটাও অনেক গুরুত্বপুর্ণ।

 

পরিচয় হওয়া দুজন দুজনার কাছাকাছি হওয়া সব কিছুই গুরুত্বপুর্ণ। বাসর রাতে বর কনে কি করে তাদের জন্য বলছি বাসর রাতে একেকজনের একেকভাবে হয়। কেউ চায় বাসর রাতে সহবাস তার আবার হয় না। আবার কেউ বাসর রাতে সহবাস করতে চায় না তার হয়ে যায় সহবাস।

 

বাসর রাতে কেমন হয়?

বাসর রাত কারো কারো হয় মধুর আবার কারও কারও হয় খুব কষ্টের। একেকজনের বাসর রাতের চিত্র একেক রকম। তাই বাসর রাত এর স্বপ্ন আর বাস্তবতা সম্পুর্ণ ভিন্ন।

 

তাই আপনার বাসর রাত কেমন হবে সেটা আপনাকে ঠিক করে নিতে হবে। আপনাকে সাজাইয়া নিতে হবে। আপনার সঙ্গির সাথে যত তাড়া তাড়ি পরিচিতি হয়ে কাছে যেতে পারবেন তত আপনার জন্য মঙ্গল ততই আপনার জন্য ভাল।

 

বাসর রাতে সহবাস কতক্ষন করতে হয়?

বাসর রাতে সহবাস কতক্ষন করতে হয়? সেটি নির্ভর করবে আপনার পার্টনারের উপর। আপনার বর যদি ২ ঘন্টা করতে পারে তাহলে ২ ঘস্টা লম্বা হতে পারে আপনার সহবাস। আর যদি কম সময় পারে তাহলে ততক্ষণই আপনার বাসর রাতে সহবাস। তবে বাধা ধরা কোন নিয়ম নেই।

বাসর রাতে সহবাস কতক্ষন করতে হয়

তবে বাঙালিদের বাসর রাতের সহবাস ৫ মিনিট থেকে ৪৫ মিনিট হয়ে থাকে। স্বাভাবিক সহবাস ৫-১০ মিনিটের ভিতর আউট হয় কিন্ত মেডিসিন খেলে ৩০-৪৫ মিনিট পর্জস্ত করতে পারে।

 

বাসর রাতে সহবাস ছাড়া আর কি কি করতে হয়?

বাসর রাতে সহবাস ছাড়া আর কি কি করতে হয়? অনেক সমাজে অনেক নিয়ম থাকতে পারে। একেক সমাজে একেক রকম ভাবে বাসর রাতের নিয়ম থাকে। তাই বাসর রাতে সহবাস ছাড়া আর কি কি করতে হয় সেটি নির্ভর করবে আপনার কোন সমাজে বিয়ে হচ্ছে সেই সমাজের নিয়মের উপর।

 

কিভাবে বাসর রাতে সহবাস করে?

বাসর রাতে সহবাস নরমাল সহবাস এর মত না। এর কারণ দুজনে এই সহবাস কাজে নতুন। হতে পারে কেউ একজন এক্সপার্ট অন্যজন কিছুই বোঝে না। আবার এমনও হতে পারে দুজনই কিছুইন জানেন না। তাদের জন্য বলছি বের কনেকে জড়িয়ে ধরবে তার পর কিস করবে। তারপর কনের পুরো দেহ চুষে দিবে। চুষতে চুষতে মেয়ে যখন পাগল হয়ে যাবে তখন মিশনারি স্টাইলে করবেন।

Missionary position - Wikipedia

 

এভাবে করতে পারেন শুরুটা। তারপর আপনাদের মন মতো দুজনের যে স্টাইলে ভাল লাগে সে স্টাইলে করবেন।

 

বাসর রাত কাকে বলে?

বিয়ের পর প্রথম রাতকে বাসর রাত বলা হয় সাধারণত। অর্থাৎ যে রাত দুই পৃথিবীর দুটি মানুষকে আত্মার বন্ধনে আবদ্ধ করে সেটিকে বাসর রাত বলে। বাসর রাত অনেক রকম হয়ে থাকে তবে যে যার মতো করে হতে পারে আপনার বাসর রাত।

 

তাই যদি আপনি চান আপনার বাসর রাত এমন হবে তাহলে এমন হতে পারে। তাহলে আপনি আপনার মনের মতো করে আপনার বাসর রাত করতে পারবেন।

 

কিভাবে মধুর বাসর রাত কাটাবেন?

বাসর রাত শুরু হয় দুটি মানুষের এক ঘর যাত্রা দিয়ে যেখানে বর আর কনে থাকে। কিভাবে মধুর বাসর রাত কাটাবেন? সেটি নির্ভর করবে আপনাদের দ্রুত পরিচিতি দ্রুত কাছা কাছি দ্রুত দুজনে উত্তেজিত হওয়া দুজন দুজনকে উত্তেজিত করাতে সাহায্য করা।

 

দুজন দুজনকে সহবাসে সাহায্য করলেই মধুর সহবাস সম্ভব। মধুর সহবাস বাসর রাতে করতে পারলেই মধুর বাসর বাসর রাত সম্ভব।

Leave a Comment